বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের  মোবাইল কোর্টে ১টি পেট্রোল পাম্পকে ১০ হাজার টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনার দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  : আজ সোমবার  ১৩ নভেম্বর,  রংপুর জেলার বদরগঞ্জ উপজেলায় বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর ও উপজেলা প্রশাসন, বদরগঞ্জ-এর সমন্বয়ে একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স চেংমারী ফিলিং স্টেশন, চেংমারী, বদরগঞ্জ, রংপুর প্রতিষ্ঠানটি ডিজেল পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ১৮০ মি.লি. কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা করা হয়।

মেসার্স শাহ ফিলিং স্টেশন, বদরগঞ্জ, রংপুর প্রতিষ্ঠানটির ডিজেল, পেট্রোল ও অক্টেন পণ্য পরিমাপে সঠিক পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্যাংক ও ট্যাংকলরি এর ক্যালিব্রেশন সনদ আগামী ১৫ দিনের মধ্যে হালনাগাদ করার পরামর্শ প্রদান করা হয়।

কাশপিয়া তাসরিন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বদরগঞ্জ, রংপুর-এর নেতৃত্বে উক্ত মোবাইল কোর্টে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা প্রকৌশলী প্রান্তজিত সরকার, পরিদর্শক (মেট্রোলজি) এবং  খন্দকার মো: জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম) প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *