গোপালগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

Uncategorized খুলনা খেলাধুলা জাতীয় ফুটবল বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: সাইফুর রশিদ চৌধুরী  : গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব -১৭) ২০২৩ জেলা পর্যায়ের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

সোমবার (১৩ নভেম্বর) শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ আয়োজন করেন। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজী মাহবুবুল আলম অতিরিক্ত পুলিশ সুপার, মহসিন উদ্দীন উপজেলা নিবার্হী অফিসার গোপালগঞ্জ সদর, এস এম ইমাম রাজী টুলু উপজেলা নিবার্হী অফিসার মুকসুদপুর, ফেরদৌস ওয়াহিদ উপজেলা নিবার্হী অফিসার কোটালীপাড়া, জেলা ক্রিড়া অফিসার মোঃ মনিরুজ্জামান, আব্দুল মান্নান মানি টুর্নামেন্ট আহ্বায়ক, মোঃ হাবিবুর রহমান (মুকুল মাষ্টার) সাধারণ সম্পাদক উপজেলা ক্রীড়া সংস্থা কোটালীপাড়া।

এরপূবে দুপুর ২ টা ৩০ মিনিটে ফাইনাল খেলা শুরু হয়। এসময় বালিকা কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া টিম নির্ধারিত সময়ের খেলায় কোন গোল না করায় ট্রাইবেকারের আয়োজন করা হয়। ট্রাইবেকারে টুঙ্গিপাড়া টিমকে ৩-১ গোলে কোটালীপাড়া টিম পরাজিত করে।

পরে বিকাল ৩টা ৩০ মিনিটের সময় বালক অনূর্ধ্ব -১৭ মুকসুদপুর উপজেলা ও গোপালগঞ্জ সদর পৌরসভা টিমের খেলা শুরু হয়। এসময় গোপালগঞ্জ পৌরসভা  মুকসুদপুর উপজেলা টিমকে ২-১ গোলে পরাজিত করে।

উক্ত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ  জোবায়ের আহমেদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *