বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে  মঙ্গলবার  ১৪ নভেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল মহানগরীর বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে,  লিমা বেকারি, ফিশারি রোড, সদর, বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত পাউরুটি পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। লাবিব ফুড প্রোডাক্টস, ফিশারি রোড, সদর, বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত পাউরুটি, কেক পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। তুশিন এন্টারপ্রাইজ, ফিশারি রোড, সদর বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট পাউরুটি পণ্যের সিএম লাইসেন্স এর মেয়াদ শেষ হওয়ায় দ্রুত সিএম সনদ নবায়ন ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয় ।

সাউদা এন্টারপ্রাইজ, সিএন্ডবি পুল, সদর, বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। সাজিদ এন্টারপ্রাইজ, সিএন্ডবি পুল, সদর, বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। ঐশি সুপার শপ, সিএন্ডবি রোড, সদর, বরিশাল প্রতিষ্ঠানের চা পণ্যের সিএম ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা জয়দেব রাজবংশী, ঊর্ধ্বতন পরীক্ষক, (মেট্রোলজি),  মোঃ মহসীন রাব্বানী, পরিদর্শক (মেট) এবং  মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *