বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক পরিচালিত সার্ভিল্যান্স অভিযানের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণে  আজ বুধবার ১৫ নভেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্যোগে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানের বিভিন্ন প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স কার্যক্রম ও পণ্যের মান নিয়ন্ত্রণ অভিযান পরিচালিত হয়।উক্ত সার্ভিল্যান্স কার্যক্রম ও পণ্যের মান নিয়ন্ত্রণ অভিযান পরিচালনা কালে,  মেসার্স পদ্মা ফ্লাওয়ার মিলস, বিসিক শিল্প নগরী, সপুরা, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত ময়দা পণ্যের নমুনা অন্তর্বতী মান পরীক্ষণের জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এছাড়া আটা ও ময়দা পণ্যের নতুন ব্রান্ড সংযোজনের আবেদন গ্রহণ করা হয়েছে।


বিজ্ঞাপন

পদ্মা বেকারি, ১০৯, বিসিক শি/ন, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে। মেসার্স বিউটি ঘি, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত ঘি পণ্যের বকেয়া বিল আদায় করা হয়েছে।ওয়ারিশ শাহ কেমিক্যাল, বিসিক শি/ন, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত ফ্লোর লিকুইড ডিটারজেন্ট (ড্যাম্প ফিক্স) এর লেবেলে অবৈধ ভাবে বিএসটিআইয়ের অনুমোদিত উল্লেখ করায় নিয়মিত আদালতে মামলা দায়ের প্রক্রিয়াধীন। লক্ষ্মী পেস্ট্রি হাউস, অলোকার মোড়, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত কেক পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে।সুমন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বিসিক শি/ন, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত মুড়ি ও স্পাইসেস পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে।

এছাড়া নিম্নোক্ত প্রতিষ্ঠানসমুহকে সর্বদা বিএসটিআইয়ের সিএম লাইসেন্স হালনাগাদসহ পণ্য বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে।এর মধ্যে কোয়ালিটি সুপার কেক হাউস, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহী, পণ্য- বিস্কুট, ব্রেড, কেক। মোরশেদা বেকারি এন্ড কনফেকশনারি, ঝাউতলা, রাজপাড়া, রাজশাহী, (পণ্য- কেক)।

উক্ত সার্ভিল্যান্স  অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: জহুরুল হক, সহকারী পরিচালক (সিএম)  এবং  এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *