গোপালগঞ্জে মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও  প্রতারক চক্রের ১  সদস্য গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানা পুলিশ মাদক ব্যবসায়ী চাঁদাবাজ ও প্রতারক চক্রের সদস্য তাহিন শেখকে গত ১৬ নভেম্বর রাতে  গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তাহিন শেখ  গিমাডাঙ্গা মুন্সীরচর এলাকার  মোতালেব শেখের ছেলে। তার নামে টুঙ্গিপাড়া থানায়  চারটি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।


বিজ্ঞাপন

একটি বিশ্বস্ত সূত্রে   জানা যায় তাহিন শেখ তার স্ত্রী সাহারা খাতুন কে দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কৌশল ব্যবহার করে বিভিন্ন পেশার টাকা ওয়ালা মানুষ কে টুঙ্গিপাড়া গিমাডাঙ্গা মন্সীরচর, গিমাডাঙ্গা উত্তরপাড়া ও গোপালগঞ্জ মান্দারতলা, পথালীয়া এলাকায় এনে আটকিয়ে মারধর করে লক্ষ লক্ষ টাকা আদায় করতো। ১৪ সদস্য বিশিষ্ট সংঘবদ্ধ চক্রের প্রধান তাহিন শেখ।এই চক্রের সাথে আরো দুজন নারী সদস্য আছে বলে জানা যায়।
গত  ১৬ নভেম্বর রাতে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান এর নিদের্শনায় টুঙ্গিপাড়া থানার এস,আই সুবীর সূত্রধর , এস,আই ইব্রাহিম ও এস,আই বরেন্দ্রর একটি টিম নিয়ে  রাতে গোপন  সংবাদের ভিত্তিতে গিমাডাঙ্গা মুন্সিরচর এলাকা হতে তাহিন শেখকে আজ শুক্রবার ১৭ নভেম্বর  গ্রেফতার  আদালতে প্রেরন করা হয়। আদালত তাকে জেল হজতে পাঠায়।

এ ব্যপারে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আমিনুর রহমান গণমাধ্যম কর্মীদের জানান, তাহিন শেখের বিরুদ্ধে  টুঙ্গিপাড়া থানায় ০৪ টি জি আর  গ্রেফতারি পরোয়ানা আছে।  উক্ত আসামী তাহিন শেখ টুঙ্গিপাড়া থানা এলাকায় নারী দিয়ে ফাঁদে ফেলে বহু লোকের নিকট হইতে মারপিট করে কৌশলে টাকা পয়সা আদায় করতো , সে মাদক ব্যবসা ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *