যমজ সন্তানের মা হলেন,নড়াইলের মেয়ে অভিনেত্রী সুমাইয়া শিমু

Uncategorized অন্যান্য খুলনা জীবন-যাপন বিনোদন বিশেষ প্রতিবেদন সারাদেশ

যমজ সন্তান কোলে অভিনেত্রী সুমাইয়া শিমু।


বিজ্ঞাপন

 

মো:রফিকুল ইসলাম,নড়াইল :  বিয়ের আট বছর পর যমজ সন্তানের মা হলেন, নড়াইলের মেয়ে অভিনয় শিল্পী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে যমজ পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনয় শিল্পী শিমু।

রোববার সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন শিমু নিজেই। শিমু জানান,আগে ভেবে থাকলেও এখনো দুই সন্তানের নাম রাখা হয়নি। শিমু বলেন,চিকিৎসক সম্ভাব্য তারিখ বলেছিলেন,১৫ নভেম্বর,কিন্তু এক সপ্তাহ আগে সব ঘটে যায়।

অপারেশন থিয়েটারে ঢুকলাম,একা ঢুকলাম,এরপর চিকিৎসক বলেন,অভিনন্দন,এই দেখো তোমার ছেলে। একটু পরে আবার বলেন,অভিনন্দন এই দেখো তোমার ছেলে। আমার আসলে তখন অন্য রকম লাগছিল। এই অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না।

আমি একটু পর টের পেলাম, কন্টিনিউ আমার চোখ দিয়ে পানি পড়ছে। আসলে অন্য রকম অনুভূতি। এখন যত দিন যাচ্ছে,অনুভূতিটা তত বেশি গাঢ় হচ্ছে। যত বেশি ওদের মুখের দিকে তাকাচ্ছি,আমারই তো অংশ,নিজের অস্তিত্ব অন্যভাবে টের পাচ্ছি।

অভিনয় শিল্পী সুমাইয়া শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতিবিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন তিনি। সুমাইয়া শিমুর স্বামী নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *