মৌলভীবাজার -২ আসনে, স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুলের উদ্যোগে সকল ভোট কেন্দ্রের জিআইএস ম্যাপিং প্রকাশ 

Uncategorized বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ সিলেট

স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুল আহমেদ খান।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :   দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ২৩৬ মৌলভীবাজার -২ আসনে, স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুলের উদ্যোগে সকল ভোট কেন্দ্রের জিআইএস ম্যাপিং প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে সাদরুল বলেন, ‘স্মার্টফোন ব্যবহার করেন কিন্তু কখনো জিপিএস অথবা সহজ উদাহরণ দিলে গুগল ম্যাপ ব্যবহার করেননি এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। নির্বাচনে জিআইএস সফটওয়্যার দ্বারা আমরা কেমন করে ইন্টারেক্টিভ মানচিত্রে ডেটা ক্যাপচার ও প্রদর্শন করবে তা অনুধাবন করতে পারি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ২৩৬ মৌলভীবাজার -২ আসনে, স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুলের উদ্যোগে সকল ভোট কেন্দ্রের জিআইএস ম্যাপিং

 

‘আগামী সংসদ নির্বাচনে ভোটার কেন্দ্রে আনা, গুজব প্রতিহত ইত্যাদি যে কোন ধরনের পরিস্থিতিতে এই সিস্টেম কার্যকর ভূমিকা রাখবে। পোলিং এজেন্ট, ভোট কেন্দ্র কমিটিকে সঠিক তথ্য প্রদানে ও সমস্যা সমাধানে সহায়তা করবে।

কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার ভোট কেন্দ্রের তথ্য ম্যাপে প্রকাশ করা হয়েছে। নেত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে মৌলভীবাজার-২ অগ্রণী ভূমিকা পালন করবে এমনটাই আশা প্রকাশ করেন, স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান, সদস্য অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *