বিএসটিআই এর  সিলেট বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে সম্প্রতি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তারা  হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।

উক্ত  সাভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স স্পেক্ট্রা ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর ঢাকা সিলেট মহাসড়ককে ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে স্থাপিত একটি ৬০ টন ধারণক্ষমতার ওয়ে ব্রিজের যাচাইপূর্বক ভেরিফিকেশন সনদ প্রদান করা হয়।
কানসাই নেরোলাক পেইন্টস, মাধবপুর, হবিগঞ্জ এর ওজনযন্ত্রসমূহের পরিমাপ যাচাইপূর্বক ভেরিফিকেশন সনদ প্রদান করা হয় এবং উক্ত প্রতিষ্ঠানের উৎপাদিত সকল পণ্যের অনূকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।
মেসার্স মিষ্টি মুখ, নোয়াপাড়া, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রসমূহ যাচাইপূর্বক ভেরিফিকেশন সনদ প্রদান করা হয়। উক্ত প্রতিষ্ঠানের উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের জন্য ধার্যকৃত বিল দ্রুত পরিশোধের তাগাদা প্রদান করা হয়।
মেসার্স বনিক মিষ্টান্ন ভাণ্ডার, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রসমূহ পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায় । উক্ত প্রতিষ্ঠানের উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।
মেসার্স আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডার ভাণ্ডার, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রসমূহ পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায় । উক্ত প্রতিষ্ঠানের উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।
মেসার্স আদি সততা মিষ্টান্ন ভাণ্ডার, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।
মেসার্স আলিফ লাম বেকারি, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রসমূহ পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায় । উক্ত প্রতিষ্ঠানের উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের অনুকূলে মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।
মেসার্স রাইমা এগ্রো ফুড লিমিটেড, ধুলিয়াখাল, হবিগঞ্জ প্রতিষ্ঠানটিকে উৎপাদিত আইসক্রীম পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।
মেসার্স লোকনাথ মিষ্টান্ন ভাণ্ডার, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।
মেসার্স আল মদিনা মিষ্টি কিং, মাধবপুর, হবিগঞ্জ প্রতিষ্ঠানটির উৎপাদিত ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়।

উক্ত অভিযান পরিচালনায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট  বিভাগীয় অফিসের কর্মকর্তা  সুমন সাহা, সহকারী পরিচালক (মেট) এবং  রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *