সিলেট বিভাগের আইন-শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল সোমবার ২০ নভেম্বর, সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিলেট বিভাগের আইন-শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।  বিভাগীয় কমিশনার  আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি, এর সভাপতিত্বে উক্ত সভার কার্যক্রম শুরু।


বিজ্ঞাপন

উক্ত সভায় উপস্থিত ছিলেন  পুলিশ কমিশনার  মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম,, সিলেট রেঞ্জ ডিআইজি  শাহ্ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, , অতিরিক্ত বিভাগীয় কমিশনার  দেবজিৎ সিংহ সহ সিলেট বিভাগের সকল জেলা প্রশাসকবৃন্দ, পুলিশ সুপারবৃন্দের প্রতিনিধিবৃন্দ এবং অন্যান্য সংস্থার প্রতিনিধিবৃন্দ। সভায় সিলেট বিভাগের আইন-শৃংঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পুলিশ কমিশনার  তার বক্তব্যে চলমান আইন-শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সিলেট মহানগরের আইন-শৃংঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে বলে আশ্বাস ব্যক্ত করেন। এছাড়া সভায় উপস্থিত অন্যান্য প্রতিনিধিবৃ্ন্দ তাদের নিজ নিজ অবস্থান থেকে সিলেট বিভাগের আইন-শৃংঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে দায়িত্বশীল ভূমিকা পালনের প্রত্যয় ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *