বিএসটিআই এর ফরিদপুর জেলা অফিসের মোবাইল কোর্টে ১৩,০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের পরিচালিত মোবাইল কোর্টের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  ওজন ও পরিমাপ সংক্রান্ত বিষয়ে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর জেলা অফিসের কর্মকর্তারা আজ মঙ্গলবার ২১ নভেম্বর  ফরিদপুর জেলার সালথা উপজেলাধীন এলাকায় থানা পুলিশ-এর সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে।

উক্ত  মোবাইল কোর্ট পরিচালনাকালে,মনোয়ারা ফিলিং স্টেশন, সালথা বাজার, সালথা, ফরিদপুর -কে জ্বালানি তেলের পরিমাপে কম পাওয়ায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ -এর ২৯/৪৬ ধারা মোতাবেক ৮,০০০ টাকা জরিমানা করা হয়।

মেসার্স চৌধুরী সুইটস্, সালথা বাজার, সালথা, ফরিদপুর -কে পণ্য মোড়কজাতকরণ সনদ গ্রহণ ব্যতিরেকে ফার্মেন্টেড মিল্ক (দ‌ই) বিপণন করায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ -এর ২৪(১)/৪১ ধারা মোতাবেক ৩,০০০ টাকা জরিমানা  করা হয়।
মেসার্স সুজন মিষ্টান্ন ভান্ডার, সালথা বাজার, সালথা, ফরিদপুর -কে পণ্য মোড়কজাতকরণ সনদ গ্রহণ ব্যতিরেকে ফার্মেন্টেড মিল্ক (দ‌ই) বিপণন করায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ -এর ২৪(১)/৪১ ধারা মোতাবেক ২,০০০ টাকা  জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট সালথা উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন-এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর জেলা কার্যলয়ের কর্মকর্তা প্রকৌ: মো. হাসিবুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি)  দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *