দিঘলিয়ায় সাংবাদিক শামীমকে হত্যার হুমকি মাদক বিক্রেতার

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  :  মাদকসহ সাবেক ইউপি সদস্য আটকের বিষয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় সাংবাদিক শামীমকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দিয়েছে হত্যাসহ একাধিক মাদক মামলার আসামি সাবেক ইউপি সদস্য সেলিম শেখ। এ ঘটনায় তিনি দিঘলিয়া থানায় জিডি করেছেন।


বিজ্ঞাপন

জানা যায়,  দিঘলিয়া থানা পুলিশ গত ৪ সেপ্টেম্বর ৪৯ পিস ইয়াবাসহ হত্যা ও একাধিক মাদক মামলার আসামি সাবেক ইউপি সদস্য সেলিম শেখকে আটক করে। পুলিশ মামলা দিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করে। জেল থেকে জামিনে মুক্তি পেয়ে সংবাদ প্রকাশের জেরে গত সোমবার অনির্বাণ পত্রিকার দিঘলিয়া প্রতিনিধি শামীমকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয় সেলিম শেখ। থানার অফিসার ইনচার্জ রিপন কুমার সরকার বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। সাবেক ইউপি সদস্য সেলিম শেখের  বিরুদ্ধে হত্যা, মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাকে ৪৯ পিস ইয়াবাসহ আটক করা হয়েছিল। তিনি বলেন সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের হুমকি দেওয়ার বিষয়টি অবগত হয়েছি। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে কেউ বাঁধা দিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উলে­খ্য গত ৪ সেপ্টেম্বর  থানার এ এস আই তারেক অভিযান চালিয়ে ৪৯ পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য  সেলিম শেখ (৩২) কে আটক করে ।

এদিকে একজন চিহ্নিত সন্ত্রাসী এবং চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি কর্তৃক প্রকাশ্যে  ধারালো অস্ত্র হাতে সাংবাদিক জামাল হোসেনকে  হত্যার চেষ্টার ঘটনায় এবং সাংবাদিক শামীমকে প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকি প্রদান করায় স্থানীয় সাংবাদিকরা চরম উদ্বেগ ও তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। একই সঙ্গে দ্রুত সন্ত্রাসী মুরাদ শেখ ওরফে গাল কাটা মুরাদ ও একাধিক মাদক মামলার আসামি সাবেক ইউপি সদস্য সেলিম শেখকে  গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। বিবৃতিদাতারা হলেন প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তারেক, এসএম রফিকুল ইসলাম, ফরাদ কাদির, মলি­ক মোকসুদুর রহমান খোকন, মোঃ জামাল হোসেন, মলি­ক হাবিবুর রহমান, আরিফুল ইসলাম হাসান, এস এম শামীম, গাজী জামসেদ ইসলাম সৌরভ, এস এম ওয়াহিদ মুরাদ, কে এম আসাদুজ্জামান, মোঃ আশরাফ হোসেন, ওয়াসিক উল­াহ হুসাইনী রাজিব, এস এম শামীম, মোঃ সালাউদ্দিন মোল্লা,  মোঃ রানা মোল­া, তৌহিদ রুপম, কিশোর কুমার, রুবেল হোসেন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *