রংপুরে  পুলিশ বিভাগের নির্মাণাধীন ভবন ও স্থাপনা নির্মাণ কাজের তদারকি কমিটির সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল বুধবার ২২ নভেম্বর  . রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের কনফারেন্স রুমে “পুলিশ বিভাগের নির্মাণাধীন ভবন ও স্থাপনা নির্মাণ কাজের তদারকি কমিটির ১৫তম সভা” অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে জারীকৃত নির্দেশনাবলী অনুযায়ী নির্মাণাধীন ভবনসমূহের নির্মাণ ও মেরামত কাজের অগ্রগতি ও গুণগতমান সংক্রান্ত বিষয় নিয়ে উক্ত সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এর ধাপ পুলিশ ফাঁড়ির নির্মাণাধীন ০৬ তলা ভবন এবং পুলিশ অফিসার্স মেস, রংপুরের ১০তলা ভবন এর নির্মাণ, মেরামত কাজের অগ্রগতি ও গুণগতমান সংক্রান্তে আলোচনা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের  অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ),  মোঃ সায়ফুজ্জামান ফারুকী মহোদয়। এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্)  উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)  মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কাজী মুত্তাকী ইবনু মিনান; নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ রংপুর  মোঃ আরিফুজ্জামান খন্দকার; উপ-বিভাগীয় প্রকৌশলী, গণপূর্ত, ই/এম উপ-বিভাগ, রংপুর  মোছাঃ রাজিয়া সুলতানা; উপ-বিভাগীয় প্রকৌশলী (সিভিল), গণপূর্ত উপ-বিভাগ-১, রংপুর  মোঃ আরিফুর রহমান; ঠিকাদার সংস্থার প্রতিনিধি, রংপুর  মোঃ আকবর আলী; ইনচার্জ (ধাপ পুলিশ ফাঁড়ি), আরপিএমপি, রংপুর, রংপুর মেট্রোপলিটন পুলিশ অন্যান্য সদস্যবৃন্দ এবং অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *