জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান হলেন রসিক মেয়র 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর রাজনীতি

রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও মহানগর সভাপতি এবং সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও মহানগর সভাপতি এবং সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবার হলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান। আজ বৃহস্পতিবার ২৩ নভেম্বর, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম জিএম কাদের  কর্তৃক স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয় জাতীয় পার্টির গঠনতন্ত্রের ক্ষমতাবলে মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো। আমরা বিশ্বাস করি উক্ত পদে থেকে মোস্তাফিজার রহমান জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করবেন। সেই সাথে পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

এদিন বিকেলে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার হাতে কো-চেয়ারম্যানের দায়িত্ব পত্র হস্তান্তর করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব মুজিবুল হক চুন্নু।

এ খবরে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা আনন্দে ভাসছে। করছেন মিষ্টি বিতরণ। রাত সাড়ে ৮টায় নগরীর সেন্ট্রাল রোডস্থ জেলার দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করেন জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির নেতৃবৃন্দ। মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর সিটি করপোরেশনের বর্তমান মেয়র।

২০১৭ ও ২০২২ সালের নির্বাচনে তিনি জাতীয় পার্টির হয়ে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টি রংপুর জেলার আহ্বায়ক ও মহানগরের সভাপতির দায়িত্বে রয়েছেন। এর আগে তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *