বাগেরহাট-৪ আসনে নৌকা পেলেন সোহাগ

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

বাগেরহাট-৪ (শরণখোলা-মোড়েলগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।


বিজ্ঞাপন

নইন আবু নাঈম তালুকদার,  (বাগেরহাট) :  সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সংসদীয় আসন ৯৮, বাগেরহাট-৪ (শরণখোলা-মোড়েলগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভার সিদ্ধান্ত মতে রবিবার ২৬ নভেম্বর বিকাল ৪ টায় আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন এমন আশাবাদ ব্যক্ত করে এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, নির্বাচিত হলে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রামকে শহরে রুপান্তর করার লক্ষ্যে সরকারের ধারাবাহিকতায় কাজ করবেন। শরণখোলা-মোড়েলগঞ্জে শিক্ষার মানোন্নয়নকে সর্বাধিক গুরুত্ব দিয়ে পানগুছি নদীতে সেতু নির্মাণ ও এর পশ্চিম পার্শে গাইড ওয়াল নির্মাণ ও পর্যটন কেন্দ্র স্থাপন সহ নির্বাচনী এলাকার উন্নয়নেও কাজ করবেন বলে তিনি মন্তব্য করেন। দলীয় মতবিরোধের অবসান ঘটিয়ে সবাইকে সাথে নিয়ে সঠিক নেতৃত্বের মূল্যায়ন সহ একজন সংসদ সদস্যের কাছ থেকে নেতাকর্মীদের প্রত্যাশা পুরনে ও তাদের সুখে দুখে পাশে থেকে সাংগঠনিক কর্মকান্ডে পুনরায় সক্রিয় করার কথাও জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *