জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেন নির্বাচন  কমিশনার 

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর।


বিজ্ঞাপন

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :   গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর। আজ রবিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  পুস্পস্তবক অর্পণ মাধ্যমে  তিনি শ্রদ্ধা নিবেদন করেছেন। এসময় বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে মহান নেতার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এর পর নির্বাচন কমিশনার পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, ১৫ই আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন। মোনাজাতে তিনি দেশের অব্যাহত উন্নয়ন, সমৃদ্ধি, কল্যাণের জন্য দোয়া করেন।

পরে তিনি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবন পরিদর্শন করেন এবং পরিদর্শন  বইতে স্বাক্ষর করেন। এ সময় নির্বাচন কমিশনারের সঙ্গে গোপালগঞ্জ   জেলা প্রশাসক  কাজী মাহাবুবুল আলম, গোপালগঞ্জ পুলিশ সুপার আল-বেলী আফিফা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  উপলক্ষ্যে গোপালগঞ্জ জেলার রিটার্নিং অফিসার সহকারি রিটার্নিং অফিসার আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কতৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সঙ্গে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। নির্বাচন কমিশনার মো. আলমগীর, এরপরে ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর ও শরীয়তপুর জেলা সফর করবেন।”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *