চাঁদার টাকা না দেওয়ায় কামরাঙ্গীরচরে ব্যবসায়ীকে অপহরন করে পাষবিক নির্যাতন ও হত্যার চেষ্টা

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নির্যাতিত রাইসুল ইসলাম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ব্যবসায়ী রাইসুল ইসলাম(২৮) আটক করে নির্যাতন চালিয়ে নগদ অর্থ,মোবাইল ফোন কেড়ে নেয়ায় অভিযোগ পাওয়া গেছে।

কামরাঙ্গীরচর থানায় দায়েরকৃত এজাহার অনুযায়ী, কামরাঙ্গীরচর এলাকার কাজী বাড়ী নিবাসী সামসুল ইসলামের ছেলে রাইসুল ইসলামকে স্থানীয়  সিরাজুল ইসলামের সন্ত্রাসী ছেলে মো: আল আমিন(৩৮), রফিক সরকারের ছেলে মো: রবিন(৩৮),মো :নয়ন ও আব্দুস সালামের ছেলে মামুন(৩৮) ১৩ নভেম্বর সকাল এগারটায় এক নং আসামীর নিজ বাড়ীর দোতলার অফিস কক্ষে কৌশলে ডেকে নিয়ে সন্ত্রাসী আলামিন ও তার সঙ্গীরা মোটা অংকের চাদা দাবী করে।

চাদাঁ দিতে অস্বীকার করায় সকলে মিলে প্রায় ৪ ঘন্টা হাত-পা বেঁধে অমানবিক নির্যাতন করে বাম হাত ও দুই পা ভেঙ্গে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় এবং তার সাথে থাকা নগদ এক লাখ টাকা ও ৭৫ হাজার টাকা মূল্যমানের মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

খবর পেয়ে রাইসুলের পরিবারের সদস্যরা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে গুরতর আহত রাইসুল ধানমন্ডীর পপুলার হাসপাতালে লাইফ সাপোর্টে আছে।

এবিষয়ে নির্যাতনের শিকার রাইসুলের বড় ভাই হাফেজ মনিরুল ইসলাম ১৪/১১/২০২৩ তারিখে কামরাঙ্গীরচর থানায় অভিযোগ দায়ের করেন। মামলা নং-১৬। তারিখ-১৪/১১২০২৩,ধারা-১৪৩/৩৪২/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আছিবুজ্জামান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *