বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে আজ সোমবার  ২৭ নভেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেন।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স খান ব্রিকস, লামচর, ক্ষুদ্রকাঠি, বাবুগঞ্জ বরিশাল এর উৎপাদিত ক্লে- ব্রিকস পণ্যের অনুকূলে সিএম সনদ না থাকায় দ্রুত সিএম সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়।মেসার্স এমটি ব্রিকস, ক্ষুদ্রকাঠি, বাবুগঞ্জ বরিশাল, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনুকূলে সিএম সনদ না থাকায় দ্রুত সিএম সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়। মেসার্স আলী এন্ড ব্রাদার্স, উত্তর রহমতপুর, বাবুগঞ্জ বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে- ব্রিকস পণ্যের অনুকূলে সিএম সনদ না থাকায় দ্রুত সিএম সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়। ফাতেমা ব্রিকস, ক্ষুদ্রকাঠি, বাবুগঞ্জ বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনুকূলে ইস্যুকৃত সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেসার্স আরাবী ব্রিকস, ক্ষুদ্রকাঠি, বাবুগঞ্জ বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনুকূলে ইস্যুকৃত সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।। মেসার্স হাওলাদার ব্রিকস, ক্ষুদ্রকাঠি, বাবুগঞ্জ বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনুকূলে ইস্যুকৃত সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। খান এন্টারপ্রাইজ, বাবুগঞ্জ বাজার, বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের উপপরিচালক ও অফিস প্রধান মোঃ জাকির হোসেন মিয়ার নেতৃত্বে  জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম)  মো. ইয়াছির আরাফাত ফিল্ড অফিসার (সিএম)  এবং  মোঃমহসীন রব্বানী পরিদর্শক (মেট) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *