নড়াইলে ভোটের মাঠে স্বামী স্ত্রী’র যুদ্ধের ইঙ্গিত,স্বামী আ.লীগের মনোনীত প্রার্থী,স্ত্রী নিলেন,স্বতন্ত্র মনোনয়ন

Uncategorized অন্যান্য খুলনা জাতীয় রাজনীতি

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইল-১ আসনে (নড়াইল-কালিয়া সদরের একাংশ) আওয়ামী-লীগ মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তির পক্ষে মনোনয়ন সংগ্রহের দিনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার স্ত্রী চন্দনা হক মনোনয়ন সংগ্রহ করেছেন।


বিজ্ঞাপন

গত মঙ্গলবার ২৮ নভেম্বর, দুপুরের পর কালিয়া সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতিনিধি’রা মনোনয়ন সংগ্রহ করেন। কালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুনু সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন। তারা হলেন,আওয়ামী-লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য বি এম কবিরুল হক (মুক্তি), কবিরুল হকের স্ত্রী চন্দনা হক, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, কালিয়া উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইসলামী ঐক্যজোটের মো. সাজ্জাদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিল্টন মোল্ল্যা, শিকদার মো. শাহাদাত হোসেন এবং জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি শামিম আরা পারভীন (ইয়াসমিন)।

এদিকে, নড়াইল আসনে (নড়াইল-লোহাগড়া সদরের একাংশে) মনোনয়ন সংগ্রহ করেছেন ৫ জন। তারা হলেন,আওয়ামী-লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা, সাবেক সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, গণফ্রন্টের উপদেষ্টা লতিফুর রহমান এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহাবুবুর রহমান এবং সাংবাদিক লায়ন নূর ইসলাম (স্বতন্ত্র)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *