ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের আমিনুল সভাপতি, যাদু সম্পাদক

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

 

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের আমিনুল হককে সভাপতি ও শাহ আলম যাদুকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে সংগঠনটির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কাউন্সিল উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, গাইবান্ধা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, সহ-সভাপতি ও দৈনিক জনসংকেত সম্পাদক দীপক কুমার পাল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন, সহকারী সম্পাদক শাহাবুল শাহীন তোতা, দৈনিক মাধুকরের বার্তা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী ও মানবকণ্ঠের জেলা প্রতিনিধি এবিএম ছাত্তার সহ ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

সাধারণ সভা শেষে প্রেসক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে আমিনুল হককে সভাপতি ও শাহ আলম যাদুকে সাধারণ সম্পাদক এবং সোহেল রানা শালু ও বিমল কুমার সরকারকে উপদেষ্টা নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মাহদী মাসুদ পলাশ ও তাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনার রশিদ ও মজিবর রহমান, কোষাধ্যক্ষ এটিএম রাকিবুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন রানা ও

হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক রাজু সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রিপন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আতাউল হক সাগর, আইন বিষয়ক সম্পাদক দলিলুর রহমান, ক্রীড়া ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আসলাম মিয়া ও কার্যকরি সদস্যরা হলেন, আতাউর রহমান, মজিবুল হক ছানা, মাসুদ রানা প্রধান ও সৈকত জামান প্রিন্স।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *