খুলনার  কয়রায় পুকুর থেকে ইউনিলিভার কর্মীর লাশ উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

ইউনিলিভার কোম্পানির কর্মীর লাশ।


বিজ্ঞাপন

মামুন মোল্লা (খুলনা) :  খুলনার কয়রায় পুকুর থেকে সাগর সাহা (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (২৯ নভেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার বাগালি ইউনিয়নের ইসলামপুর সরকারি পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাগর পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের শংকর সাহার ছেলে। ইউনিলিভার কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন তিনি।

কয়রা থানার ওসি মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের নাম জানাতে চাননি ওসি।

ইউনিলিভার বাংলাদেশের কয়রা উপজেলা অঞ্চলের গাড়িচালক মো. মিজানুর রহমান বলেন, ‘সাগর সাহা ইউনিলিভার বাংলাদেশের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। গতকাল মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আমরা দুজন কয়রার বিভিন্ন দোকানে কোম্পানির পণ্য সরবরাহ করেছি।

সন্ধ্যা ৭টার দিকে তিনি উপজেলার ইসলামপুর গ্রামের চৌরাস্তার মোড়ে গাড়ি থেকে নেমে আমাকে স্থানীয় কয়েকটি দোকানে বিভিন্ন পণ্য পৌঁছে দিতে বলেন। এর দুই ঘণ্টা পর থেকে তাঁর মুঠোফোন বন্ধ পাই। আশপাশের দোকানগুলোতে খোঁজ নিয়েও কোনো সন্ধান পাইনি। আজ সকালে তাঁর লাশ উদ্ধার হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *