বিএনপির সরকার উৎখাতের আন্দোলনে ব্যর্থ হয়েছে —— কৃষিবিদ আফম  বাহাউদ্দিন নাছিম

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  দেশের জনগণের স্বার্থের বিপক্ষে দাঁড়িয়ে বিএনপি সরকার উৎখাতের আন্দোলন করে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। রোববার (৩ ডিসেম্বর) সকালে মাদারীপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি বলেন, বিএনপি দিন তারিখ মিনিট সময় ঘোষণা দিয়ে সরকার উৎখাত করতে চায়। কিন্তু দেশের মানুষ তাদের বিশ্বাস করে না। তাদের জ্বালাও পোড়াও সন্ত্রাসী কর্মকান্ড জনগণ প্রত্যাখান করেছে। এই কারণে তাদের হরতালও ব্যর্থ হয়, অবরোধও ব্যর্থ হয়। যখন তারা হরতাল অবরোধ দেয়, তখন দেশের মানুষ তা প্রত্যাখান করে তাদের দৈনন্দিন স্বাভাবিক জীবন যাপন করে। এই কারণে আমরা বার বার বলে আসছি, বাংলাদেশের মানুষ শান্তি ও উন্নয়নে বিশ্বাস করে। তাই বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে চায় জনগণ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী যারা নির্বাচনে অংশগ্রহণ করছেন এটা তাদের সাংবিধানিক অধিকার। তবে আওয়ামী লীগ সাংগঠনিক ভাবে বিভিন্ন নির্দেশনা দিয়েছে। আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে সাংগঠনিক ভাবে স্বতন্ত্র প্রার্থীদের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারসহ দলীয় নেতাকর্মীরা। পরে তিনি তার মা ও বাবার কবর জিয়ারত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *