খুলনার ডুমুরিয়ার সৈয়দ ইসা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

খুলনার ডুমুরিয়ায় দুদক এনফোর্সমেন্ট টিমের অভিযান : সৈয়দ ইসা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ, আঠারো মাইল, ডুমুরিয়া, খুলনার অধ্যক্ষের বিরুদ্ধে ভুয়া নিয়োগপত্র বানানো ও অন্যান্য তথ্য জালিয়াতের বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, খুলনা হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে এনফোর্সমেন্ট টিম উক্ত কলেজের অধ্যক্ষকে জিজ্ঞাসাবাদ করে। এছাড়াও উক্ত কলেজের ০৫ জন শিক্ষকের বক্তব্য নেওয়া হয়। অভিযানকালে অভিযোগের সাথে সংশ্লিষ্ট রেকর্ড পত্র সংগ্রহ করা হয়। রেকর্ড পত্র পর্যালোচনা করে বিস্তারিত প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করা হবে।


বিজ্ঞাপন

কিশোরগঞ্জে দুদক এনফোর্সমেন্ট টিমের অভিযান : কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রোগ নির্ণয়ের বিভিন্ন পরীক্ষা করার ব্যবস্থা থাকা সত্ত্বেও রোগীদের দালালের মাধ্যমে প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টারে পাঠানোর মতো গুরুতর এক অভিযোগ উঠেছে।

উক্ত  অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়,কিশোরগঞ্জ হতে তিন সদস্যের একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে। অভিযানকআলে কোনো প্রকার দালালের উপস্থিতি পাওয়া যায়নি। তাছাড়া ছদ্মবেশে এনফোর্সমেন্ট টিমের একজন সদস্য টিকিট কেটে ডাক্তার দেখাতে গেলে তিনি সঠিকভাবে সেবা পান মর্মে প্রতীয়মাণ হয়।অভিযোগের সত্যতা প্রাথমিকভাবে প্রমাণিত হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *