নড়াইলে ২২ প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতারণ

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ,নিশ্চিত করে এসডিজি অর্জন,এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে ৩২তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৫তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২৩ পালন উপলক্ষে সংক্ষিপ্ত র‌্যালী,আলোচনা সভা ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। এছাড়াও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ ২৩ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট এবং প্রতিবন্ধীদের চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

আজ রবিবার ৩ ডিসেম্বর, দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে সংক্ষিপ্ত র‌্যালি শেষে ঐ স্থানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ২২ জন প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী প্রতিবন্ধীদের মাঝে উপকরণ হিসাবে ১৬টি হুইল চেয়ার, ট্রাই সাইকেল ৩টি এবং ৩টি স্মার্ট সাদাছড়ি বিতরণ করা হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদারের সভাপতিত্বে,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল,নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আলমগীর সিদ্দিকী,বীরমুক্তিযোদ্ধা তবিবর রহমান, প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা ওবায়দুল্লাহসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *