বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি  :  আজ রবিবার  ৩ ডিসেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের কর্মকর্তা জয়পুরহাট জেলার বিভিন্ন প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে, তিনটি  ইটভাটা/ প্রতিষ্ঠান থেকে বকেয়া বিল আদায় করা হয়েছে, প্রতিষ্ঠান তিনটি যথাক্রমে, বদরুদ্দোজা মিঠু ব্রিকস, পুরানপৈল, জয়পুরহাট
নিউ মধুবন দধি ভান্ডার, আক্কেলপুর এবং আফজাল বেকারি এন্ড কনফেকশনারি, তিলকপুর।

দুটি প্রতিষ্ঠান  থেকে সিএম নবায়ন/নতুন আবেদন গ্রহণ করা হয়েছে, প্রতিষ্ঠান দুটি যথাক্রমে, পদ্মা ফিড এন্ড চিকস লিঃ, বনবিভাগ রোড (পোল্ট্রি ফিড) এবং মানিক বেকারি, চিত্রা রোড, সদর (বিস্কুট)।

নিম্নোক্ত প্রতিষ্ঠানে পরিদর্শন করে বকেয়া বিল জমা দেওয়ার জন্য  তাগিদ দেয়া হয়, প্রতিষ্ঠান সমুহ যথাক্রমে,
বিএম ব্রিকস, বেল আমলা, সদর, কে টি ব্রিকস, বেল আমলা, সদর, উজ্জ্বল ব্রিকস, পুরানপৈল, সদর, এ বি এম ব্রিকস, তিলকপুর, আক্কেলপুর এবং রুবি ব্রিকস, পুরানপৈল, সদর।

সিএম লাইসেন্স নবায়নের জন্য ২ টি প্রতিষ্ঠান থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে প্রতিষ্ঠান দুটি যথাক্রমে, হক ব্রিকস কন্সট্রাকশন, পুরানপৈল এবং  আশা ব্রিকস, পাচবিবি, জয়পুরহাট।

উক্ত সার্ভিল্যান্সটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের ফিল্ড অফিসার মোঃ দেলোয়ার হোসেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *