বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা কর্তৃক পরিচালিত সার্ভিল্যান্স অভিযানের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  : পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে আজ সোমবার ৪ ডিসেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেন ।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে,বেস কিছু প্রতিষ্ঠানের সিএম সনদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দ্রুত সিএম সনদ নবায়নের পরামর্শ প্রদান করা হয়। উক্ত প্রতিষ্ঠান গুলো যথাক্রমে,  মেসার্স রাজ ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স সাজ ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স সালাম ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স মাস্টার ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স সনি ব্রিকস-০১, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স রাজ ব্রিকস-০২, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স আকন ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল।

দুটি  প্রতিষ্ঠানের সিএম সনদ থাকায় ধন্যবাদ জানানো হয় এবং বিএসটিআইয়ের সিএম সনদের শর্ত মেনে ক্লে ব্রিকস পণ্য উৎপাদনের পরামর্শ প্রদান করা হয় প্রতিষ্ঠান দুটি যথাক্রমে,  মেসার্স ফাইন ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল। মেসার্স ইসলাম ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল।

মেসার্স নিসা ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠানের সিএম সনদ না থাকায় দ্রুত সিএম সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স রানা ব্রিকস, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠান পরিদর্শন করে বন্ধ পাওয়া যায়। পায়রা রিসাইক্লিন প্লান্ট, দোয়ারিকা, বাবুগঞ্জ, বরিশাল প্রতিষ্ঠানের ওয়েব্রিজ স্কেল ও স্টোরেজ ট্যাংক ভেরিফিকেশন ও ক্যালিব্রেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই)  এর বরিশাল বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ জাকির হোসেন মিয়া, উপপরিচালক ও অফিস প্রধান জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম), মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি), মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার ( সিএম) এবং  মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *