নড়াইলের চার থানার অফিসার ইনচার্জদের বিদায়ী সংবর্ধনা দিলেন,পুলিশ সুপার মেহেদী হাসান

Uncategorized অন্যান্য আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইল :  জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের ভিত্তিতে একই সাথে নড়াইলের ৪ থানার অফিসার ইনচার্জদের বদলি। একই সাথে ৪ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বদলির বিষয়টি স্মরণীয় রাখতে বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করেন, জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।


বিজ্ঞাপন

গতকাল শনিবার ৯ ডিসেম্বর, বিকাল ৩টা সময় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ বিদায়ী অফিসার ইনচার্জগণের সম্পর্কে স্মৃতিচারণ করেন।বিদায়ী অতিথিবৃন্দ ও নড়াইল জেলা পুলিশ তাদের কর্মকাণ্ডের বিভিন্ন স্মৃতি তুলে ধরেন। পুলিশ সুপার সুন্দর ভাবে মনোরম পরিবেশে তাদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করায় বিদায়ী চার থানার অফিসার ইনচার্জ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, আমি সকলের প্রাপ্য সম্মানটুকু দিতে পছন্দ করি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষ থেকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে বলেন।” তিনি তাদের সবার ভবিষ্যৎ জীবনে সফলতা ও সুস্বাস্থ্য কামনা করেন।

পরিশেষে পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নড়াইল সদর থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান,লোহাগড়া থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন,কালিয়া থানার বিদায়ী অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম এবং নড়াগাতী থানার বিদায়ী অফিসার ইনচার্জ সুকান্ত সাহার হাতে ক্রেস্ট ও বিদায়ী উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত,মোঃ দোলন মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),প্রণব কুমার সরকার,অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল); নড়াইলসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *