খুলনায়  আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  খুলনায়  আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ শনিবার ৯ ডিসেম্বর, সকাল ৯ টা ৫ মিনিটের সময়  খুলনা জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বেলুন ও ফেস্টুন উড্ডয়নের মধ্যদিয়ে খুলনা জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়, খুলনা এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে, দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” প্রতিপাদ্যকে সামনে রেখে মানববন্ধন ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম, দুর্নীতি দমন কমিশন বিভাগীয় কার্যালয়, খুলনার পরিচালক মোঃ মঞ্জুর মোর্শেদ; খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স)  মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  মোঃ সাজিদ হোসেন, খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, পিপিএম-সেবা।

আন্তর্জাতিক বিরোধী দিবস-২০২৩ এর মানববন্ধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা, খন্দকার ইয়াসির আরেফীন।

আন্তর্জাতিক বিরোধী দিবস-২০২৩ এর মানববন্ধন ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণী পেশার পদস্থ কর্মকর্তাবৃন্দ, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়, খুলনা এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ এবং স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *