রংপুর রেঞ্জ পুলিশের আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

Uncategorized ক্রিকেট খেলাধুলা জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  রংপুর রেঞ্জ পুলিশের  আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, আজ শনিবার ৯ ডিসেম্বর  জেলা পুলিশ রংপুরের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্টে-২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র  আগমনে মুখরিত পুলিশ লাইন্স মাঠে তাঁকে ফুলেল শুভেচ্ছায় অভ্যর্থনা জানান অনুষ্ঠানের সভাপতি  মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ।

আজকের ফাইনাল খেলায় রংপুর জেলা পুলিশ দলের বিপক্ষে জয় লাভ করে নীলফামারী জেলা পুলিশ দল।

রংপুর রেঞ্জ আন্ত জেলা ক্রিকেট খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কিছু দৃশ্য।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি  ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্টকে ক্রেস্ট, চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে মেডেল ও ট্রফি উপহার দেন। তিনি প্রতিযোগী দুটি দলের ক্রীড়া নৈপুণ্য দেখে অভিভূত হয়ে অনুভূতি ব্যক্ত করেন।

তিনি বলেন যে, আজ তিনি অত্যন্ত আনন্দিত ও আবেগাপ্লুত। রংপুর রেঞ্জের পুলিশ সদস্যরা যে ক্রীড়া নৈপুণ্য দেখিয়েছে তা প্রশংসার দাবীদার।রংপুর রেঞ্জ থেকে একটা চৌকশ টিম গঠন করার পরামর্শ প্রদান করেন, যারা ঢাকায় গিয়ে চ্যাম্পিয়ন হয়ে সুনাম বয়ে আনবে। এরপর তিনি খেলার আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি  অভ্যাগত সুধীমন্ডলীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মেহেদুল করিম, পিপিএম-সেবা কমান্ড্যান্ট (অ্যাডিশনাল ডিআইজি) আরআরএফ, রংপুর, মোঃ গোলাম সবুর, পিপিএম-সেবা পুলিশ সুপার নীলফামারী, মোঃ হাফিজুর রহমান ডেপুটি কমান্ড্যান্ট (এসপি) আরআরএফ, রংপুর ।

আরও উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) রংপুর, মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর, মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রংপুর, হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), রংপুর, মোঃ নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), রংপুর, আবু হাসান মিয়া,  মোঃ রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (এসএএফ), রংপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাবৃন্দ ও সদস্যবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *