নড়াইল  পুলিশ লাইন্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized খুলনা খেলাধুলা বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

নড়াইল  পুলিশ লাইন্স স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

মো : রফিকুল ইসলাম (নড়াইল) :  গতকাল মঙ্গলবার ১২ ডিসেম্বর, নড়াইল জেলা পুলিশ লাইন্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলার  পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান।

পুলিশ সুপার কে ফুলের শুভেচ্ছা জানান পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক ফেরদৌসী খানম । এরপর  বেলুন উড়িয়ে পুলিশ সুপার, নড়াইল ও সভাপতি, পুলিশ লাইন্স স্কুল মোহাঃ মেহেদী হাসান বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ এর শুভ উদ্বোধন করেন।

এরপর শুরু হয় ছাত্র-ছাত্রীদের ক্রীড়া প্রতিযোগিতা। শিশুরা চকলেট দৌড়, মার্বেল চামচ মুখে দৌড়, খরগোশ লাফ, মোড়গ লড়াই, ৫০ মিটার দৌড়সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এছাড়া যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতায় মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা সেজে অনুষ্ঠানকে কোমলমতি শিশুরা প্রানবন্ত করে তোলে। স্কুলে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের মহিলা অভিভাবকদের জন্য বালিশ বদল খেলার আয়োজন ছিল।

পুলিশ সুপার  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। খেলাধুলার পাশাপাশি প্লে শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীতে উত্তীর্ণ প্রথম স্থান, দ্বিতীয় স্থান ও তৃতীয় স্থান অধিকারী মেধাবী শিক্ষার্থীদেরও পুরস্কৃত করা হয়। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, “খেলাধুলা আমাদের Discipline শিখায়। লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। শরীর ও মনকে সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই। যেকোন খারাপ অভ্যাস থেকে বিরত থাকতে এবং অবসর সময়কে সঠিকভাবে কাজে লাগাতে ছাত্র-ছাত্রীদের নিয়মিত খেলাধুলা করতে বলেন।” তিনি আরও বলেন, “নড়াইল পুলিশ লাইন্স স্কুলকে একটি মডেল স্কুল হিসেবে গড়ে তোলা হবে।”

পরিশেষে পুলিশ লাইন্স স্কুলের সহকারী শিক্ষক কামরুন নাহার কাঁকনের সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত, তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পুলিশ লাইন্স স্কুলের শিক্ষকবৃন্দ, পুলিশ লাইন্স স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *