নড়াইলে হারিয়ে যাওয়া ১০টি মোবাইল ফোন সইবার ক্রাইমের উদ্ধার পূর্বক মালিকদের হস্তান্তর

Uncategorized অন্যান্য অপরাধ আইন ও আদালত আন্তর্জাতিক খুলনা জাতীয়

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল জেলা পুলিশ সুপার মোহা: মেহেদী হাসানের নির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর উদ্ধার অভিযান তৎপর। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত চৌকস অফিসার এসআই আলী হোসেন এবং এসআই মোঃ ফিরোজ আহমেদসহ পুলিশ সদস্য’রা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নড়াইল জেলার ৪টি থানা এলাকায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করে আইনি সেবা দিয়ে যাচ্ছেন সুনামের সাথে।
তারই ধারাবাহিকতায় ডিসেম্বর মাসে ১০ (দশ) টি হারানো মোবাইল উদ্ধার করা হয়েছে। (১৪ ডিসেম্বর) বৃহস্পতিবার সকালে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক উদ্ধারকৃত বিভিন্ন মডেলের ১০ (দশ) টি স্মার্ট ফোন তারেক আল মেহেদী,অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস্) ও ফোকাল পয়েন্ট অফিসার,সিসিআইসি আনুষ্ঠানিকভাবে ভুক্তভোগীদের নিকট মোবাইল হস্তান্তর করেন। এসময় হারানো মোবাইল ফোন ফেরত পেয়ে মালিক’রা আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন। মোবাইল ফেরত পেয়ে ভুক্তভোগী’রা বলেন,তারা মোবাইল পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন,পুলিশ তাদের মোবাইল উদ্ধার করে আস্থার প্রতিদান দিয়েছেন। তারা তাদের মোবাইল খোয়া গেলে নিকটস্থ থানায় ঘটনার বিষয়ে জিডি করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইল টিমের সাথে যোগাযোগ করেন। যার প্রেক্ষিতে তাদের হারানো মোবাইল উদ্বার করা হয়। তারা পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল,নড়াইলে কর্মরত সদস্যদের কাজ ও আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন,মো:ছাব্বিরুল আলম,
অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,মো.সাজেদুল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত),নড়াইল সদর থানা,নড়াইলসহ সাইবার ইনভেস্টিগেশন সেল,নড়াইলে কর্মরত পুলিশ সদস্যবৃন্দ প্রমূখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *