নড়াইল পুলিশ লাইন মসজিদে কুরআনের সবক প্রদান দোয়া মাহফিল ও পুলিশ সুপারের ধর্মীয় বই উপহার

Uncategorized অন্যান্য আন্তর্জাতিক

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইল পুলিশ লাইন জামে মসজিদে কুরআনের সবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার  ১৪ ডিসেম্বর, ইসলামিক ফাউন্ডেশন নড়াইল কর্তৃক পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর আওতাধীন নড়াইল পুলিশ লাইন জামে মসজিদ ‘সহজ কুরআন শিক্ষা’ কেন্দ্রে বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত কুরআনের সবক প্রদান ও দোয়া মাহফিলে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাঃ মেহেদী হাসান পুলিশ সুপার লড়াইল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ মিজানুর রহমান উপ পরিচালক ইসলামিক ফাউন্ডেশন লড়াইল।এসময় সভাপতিত্ব করেন,মাওঃ আনোয়ার হোসেন অধ্যক্ষ শাহাবাদ মাজিদিয়া কামিল মাদ্রাসা নড়াইল।

অনুষ্ঠানে পুলিশ সুপার তার বক্তত্বে বলেন,স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীগণকে ও ইসলামিক ফাউন্ডেশন এর মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উদ্যোগকে সাধুবাদ জানাই ও ইসলামিক ফাউন্ডেশন নড়াইল এর সকল কর্মকর্তা-কর্মচারি ও কুরআন শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এছাড়াও শিক্ষার্থীদের উপদেশমূলক নসিহত পেশ করেন,এবং শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপার ধর্মীয় বই পুরস্কার হিসেবে প্রদান করেন। অনুষ্ঠান শেষে দেশ,জাতি মুসলিম উম্মার শান্তি কামনা ও শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বিশেষ দোয়া কামনা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *