বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র পক্ষ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর বিনম্র ভালোবাসায় সিলেটে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে দিনব্যাপী সরকারী-বেসরকারি উদ্যোগে গ্রহণ করা হয়েছে নানা কর্মসূচী।


বিজ্ঞাপন

আজ শনিবার ১৬ ডিসেম্বর, বেলা ১২ টার সময়  সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ মহান স্বাধীনতা যুদ্ধের অগণিত শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন ।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনে উপস্থিত ছিলেন মোঃ সবুজ আহমেদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটি।
মোঃ মোহন আহমেদ পরিবেশ বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি। গোলাম রব্বানী সাধারণ সম্পাদক সিলেট বিভাগীয় কমিটি। ফারজানা আক্তার মহিলা বিষয়ক সম্পাদক সিলেট বিভাগীয় কমিটি। মাওলানা মাছুমুর রহমান সাংগঠনিক সম্পাদক বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থা। ফয়জুর রহমান ফয়েজ যুগ্ম সাধারণ সম্পাদক বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থা।মোঃ হেলু আহমেদ আহ্বায়ক আল্ ইসলাহ্ একতা কল্যাণ সংস্থা।

মোঃ আব্দুর রহিম সহ অর্থ সম্পাদক বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থা সহ পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ , বিভিন্ন রাজনৈতিক সংগঠন এবং এর অঙ্গ-সহযোগী সংগঠন , সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *