নিরপেক্ষ ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে——– পুলিশ সুপার নড়াইল

Uncategorized আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো : রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইল জেলা পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান বলেছেন,  নিরপেক্ষ ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে, নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তিনি এসব কথা বলেন। জানা গেছে, সোমবার  ১৮ ডিসেম্বর, সকাল সাড়ে ৯ টার সময়  পুলিশ লাইন্স ড্রিলশেডে নভেম্বর-২০২৩ মাসের মাসিক  কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন র‌্যাঙ্ক এর অফিসার ও ফোর্স এবং পুলিশ লাইন্সের অফিসার ও ফোর্স তাদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলেন। পুলিশ  সুপার মোহাঃ মেহেদী হাসান তাদের এসব সমস্যার সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন।

সকল পুলিশ সদস্যকে এক হয়ে জনগণ ও দেশের কল্যাণের জন্য কাজ করে স্মার্ট পুলিশ গঠনে যথাযথ দায়িত্ব পালত করতে নির্দেশ প্রদান করেন।

এরপর  তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা দেন।

তিনি পুলিশ সদস্যদের নিয়মানুবর্তিতা, দায়িত্ববোধ, পিতা-মাতার প্রতি উত্তম আচরণ, নৈতিকতা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন, অশোভন আচরণ পরিহার করা ইত্যাদি বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষ ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে কঠোরভাবে নির্দেশ প্রদান করেন ।

এরপর  পুলিশ সুপার কল্যাণ সভায় অবসরজনিত কারণে বিদায়ী ২ জন পুলিশ সদস্য  কনস্টেবল-১৩১ মোঃ রেজাউল সরদার এবং কনস্টেবল-১৬৭ মোঃ সিরাজ উদ্দিন শেখকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন।

এছাড়া তিনি নভেম্বর মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে লোহাগড়া থানার এসআই (নিঃ) এফ এম হাসিবুর রহমান, লোহাগড়া থানার এএসআই (নিঃ) মোঃ আকিজুর রহমান, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, ট্রাফিক শাখার শ্রেষ্ঠ চৌকস অফিসার হিসেবে ট্রাফিক সার্জেন্ট/মোহাম্মদ জাহিদুল ইসলাম, ডিএসবির সেরা ওয়াচার কনস্টেবল/৬৪৬ আশিকুর রহমান সজলকে ক্রেস্ট প্রদান করেন। এছাড়া নড়াইল সদর থানার শিশু হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতারের জন্য জেলা গোয়েন্দা টিম এবং সিসিআইসি টিমকে পুলিশ সুপার মহোদয় আর্থিক পুরস্কারে পুরস্কৃত করেন।

কল্যাণ সভায় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), প্রণব কুমার সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল), নড়াইলসহ সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, জেলা অপরাধ শাখার পুলিশ পরিদর্শক, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর, জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প ইনচার্জগণসহ পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *