বিজিবি’র অভিযানে লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তের জিরো লাইন থেকে ২১,২৫,৫০০ ভারতীয় রুপি উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  আজ মঙ্গলবার  ১৯ ডিসেম্বর, দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ সিংগীমারী বিওপির টহলদল হাতিবান্ধা উপজেলার সীমান্তবর্তী সিংগীমারী এলাকায় রুটিনমাফিক  নিয়মিত টহল দিচ্ছিল।


বিজ্ঞাপন

নিয়মিত  টহল চলাকালীন সীমান্তের জিরো লাইন এর আনুমানিক ১০০ গজ বাংলাদেশের সিমানার ভেতর  সিংগীমারী গ্রামের মৃত এসাহাক মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম (৫০) ও নজরুল ইসলামের স্ত্রী মোছাঃ অঞ্জনা বেগম (৪০)-কে সন্দেহজনকভাবে চলাফেরা করতে দেখে তাদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হয় । কিন্তু তাদের কিছুই পাওয়া যায়নি বিধায় তাদের ছেড়ে দেওয়া হলে তারা উক্ত এলাকা ছেড়ে দ্রুত চলে যায়।

পরবর্তীতে উক্ত এলাকায় ব্যাপক তল্লাশি ও খোঁজাখুঁজির এক পর্যায়ে মাটির গর্তে লুকিয়ে রাখা  অবস্থায় ২১,২৫,৫০০ (একুশ লক্ষ পঁচিশ হাজার পাঁচশত) রুপি উদ্ধার  করা হয়। উদ্ধারকৃত রুপির মুদ্রামান বাংলাদেশী মুদ্রায় প্রায়-২৮,০৫,৬৬০ (আঠাশ লক্ষ পাঁচ হাজার ছয়শত ষাট) টাকা।

এব্যাপারে পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে হাতিবান্ধা থানায় জিডি করতঃ উদ্ধারকৃত ভারতীয় রুপি লালমনিরহাট ট্রেজারী অফিসে জমার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *