বিএসটিআই এর  বরিশাল অফিসের সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : পন্যের মান নিয়ন্ত্রন, ওজন ও পরিমাপ সংক্রান্ত বিষয়ে আজ মঙ্গলবার  ১৯ ডিসেম্বর, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল অফিসের কর্মকর্তারা বরিশাল জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিলেন্স অভিযান পরিচালনা করেন।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে, যমুনা অয়েল কোম্পানি লিঃ, বরিশাল এর ট্যাংকল রিসমূহের ক্যালিব্রেশন চার্ট যাচাই করে হালনাগাদ পাওয়া যায় এবং ডিপোর ফ্লোমিটারসমূহ যাচাই করে সঠিক পাওয়া যায়।পদ্মা অয়েল কোম্পানি লিঃ, বরিশাল এর ট্যাংকলরি সমূহের ক্যালিব্রেশন চার্ট যাচাই করে হালনাগাদ পাওয়া যায় এবং ডিপোর ফ্লোমিটারসমূহ যাচাই করে সঠিক পাওয়া যায়। মেঘনা পেট্রোলিয়াম লিঃ, বরিশাল এর ট্যাংকলরি সমূহের ক্যালিব্রেশন চার্ট যাচাই করে হালনাগাদ পাওয়া যায় এবং ডিপোর ফ্লোমিটারসমূহ যাচাই করে সঠিক পাওয়া যায়।মেসার্স মিজান চানাচুর এন্ড ফুড প্রোডাক্টস, এর ওজন যন্ত্রের ভেরিফিকেশন সনদ, চানাচুর পন্যের মান সনদ ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স তারেক বেকারী, কাউনিয়া, বরিশাল এর বিস্কুট পন্যের বিএসটিআই মান ও মোড়কজাত সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত সার্ভিল্যান্স  অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর উপপরিচালক (মেট্রোলজি) ও অফিস প্রধান মো : জাকির হোসেন মিয়া, সহকারী পরিচালক (মেট্রোলজি) মো: কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি) জয়দেব রাজবংশী, ঊর্ধ্বতন পরীক্ষক (মেট্রোলজি) মো: মহসীন রাব্বানী ,  ফিল্ড অফিসার (সিএম) মো: ইয়াছির আরাফাত  দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *