ময়মনসিংহে র‍্যাবের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও নবনির্মিত জিমনেসিয়ামের শুভ উদ্ধোধন

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানকে সামনে রেখে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাস, ধর্ষণ, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।


বিজ্ঞাপন

র‌্যাব-১৪ ময়মনসিংহ এর দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত আইজিপি, গ্রেড-১, মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস, হেডকোয়ার্টার্স, ঢাকা,  কর্তৃক র‌্যাব-১৪ ময়মনসিংহ পরিদর্শন করেন। পরিদর্শনকালে র‌্যাব-১৪ সদর দপ্তরের নবনির্মিত জিমনেসিয়ামের শুভ উদ্ধোধন এবং দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

আজ মঙ্গলবার  ১৯ ডিসেম্বর,  দুপুর ১ টা ৩০ মিনিটের সময় এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস, হেডকোয়ার্টার্স ঢাকা, নবনির্মিত জিমনেসিয়ামের শুভ উদ্ধোধন করেন এবং সেখানে দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেন এবং ভবিষ্যতেও র‌্যাবের এ ধরনের মানবিক কাজ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরবর্তীতে, মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস, হেডকোয়ার্টার্স ঢাকা,  সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এ সময়, আরো উপস্থিত ছিলেন র‌্যাব ফোর্সেস, হেডকোয়ার্টার্স, ঢাকা এর অতিরিক্ত মহাপরিচালক অপারেশনস্  মোঃ মাহাবুব আলম, বিপিএম, পিপিএম, বিপিএমএস (বার), মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, অধিনায়ক র‌্যাব-১৪, ময়মনসিংহ, লেঃ কর্ণেল মাহমুদুল হাসান, পিবিজিএম, পিএসসি, লেঃ কর্ণেল মোঃ কুতুব উদ্দিন খান, পিএসসি, লেঃ কর্ণেল আবু নাঈম মোঃ তালাত, পিপিএম, ইঞ্জিনিয়ার্স, উইং কমান্ডার মোঃ রোকনুজ্জামান, পিএসসি, এডিডব্লিউসি‘সহ র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *