বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্দ্যোগে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণ কার্যক্রমের অংশ হিসেবে আখ মাড়াই মৌসুম ২০২৩-২০২৪ অর্থবছর  শুরু হওয়াতে আজ মঙ্গলবার  ১৯ ডিসেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের উদ্যোগে নাটোর সুগার মিলস লিমিটেডে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  নাটোর সুগার মিলস লি. নটোর প্রতিষ্ঠানটিতে সার্ভিল্যান্স অভিযান পরিচালনার মাধ্যমে প্রতিষ্ঠানটির উৎপাদিত সুগার (চিনি) পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স নবায়নের লক্ষ্যে আবেদন, পরীক্ষনের জন্য নমুনা জমাদান ও বকেয়া সিএম ফি পরিশোধের পরামর্শ দেওয়া হয়েছে। তাছাড়া প্রতিষ্ঠানটির আবেদনের প্রেক্ষিতে তাদের ডিজেল ডিসপেন্সিং ইউনিটের ত্রুটি সংশোধন করা হয়েছে। একইসাথে সংশ্লিষ্ট এলাকার ক্লে-ব্রিকস উৎপাদনকারী কিছু প্রতিষ্ঠানের বকেয়া সিএম ফি আদায়ের পদক্ষেপ ও নমুনা পরিক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে।

উক্ত সার্ভিল্যান্স  অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ শরীফ হোসেন, সহকারী পরিচালক (সিএম) এবং  মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *