বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  মোবাইল কোর্ট কর্তৃক ৭৯০০০ টাকা জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  :  বুধবার ২০ ডিসেম্বর,  পন্যের গুণগত মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাইয়ে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তারা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, ঘোষ মিষ্টান্ন ভান্ডার, মধ্য বাজার, হালুয়াঘাট, ময়মনসিংহ-এর দই পণ্যের পণ্য মোড়কজাতকরণ সনদ না থাকায় ৪,০০০ টাকা জরিমানা আদায় করা হয়। আল-সাফা ফুড, দক্ষিণ মণিকুড়া, হালুয়াঘাট, ময়মনসিংহ এর বিভিন্ন পণ্যের পণ্য মোড়কজাতকরণ সনদ না থাকায় ১০,০০০ টাকা জরিমানা আদায় করা হয়। এস.বি. সোহাগ এন্টারপ্রাইজ, উত্তর বাজার, হালুয়াঘাট, ময়মনসিংহ-এর দোকানে পরিমাপনের নির্দিষ্ট মানদণ্ড ব্যতীত তেল বিক্রয় এবং তেল পরিমাপে কম পাওয়া যাওয়ায় ১৫,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।।মেসার্স আরফান ফিলিং স্টেশন, নাগলা বাজার, হালুয়াঘাট, ময়মনসিংহ-এর ডিজেল ও পেট্রোল পরিমাপে তেল কম পাওয়া যাওয়ায় ৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট মোছাঃ জিনিয়া রহমান, সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, হালুয়াঘাট , ময়মনসিংহ এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ আমির হামজা , পরিদর্শক (মেট.) এবং  শাওন কুমার ধর আবীর, ফিল্ড অফিসার (সিএম) উক্ত মোবাইল কোর্টে উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *