তুষারধারায় সামাজিক অবক্ষয় ও অপরাধ দমনে সিসি ক্যামেরা স্থাপন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব  প্রতিবেদক  : গতকাল বৃহস্পতিবার ২১ ডিসেম্বর, বিকেল সাড়ে ৪ টায়, রাজধানী ঢাকার কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকায়  প্রায় পাচ শতাধিক মানুষের উপস্থিতি তে ৬ নং বিট কদমতলী থানা কমিউনিটি পুলিশের উদ্যেগে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজার ও কিশোর গ্যাং বিরোধী মতবিনিময় ও এলাকায় সিসিটিভি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিএমপি ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো ইকবাল হোসাইন বিপিএম। বিশেষ অতিথি ছিলেন এডিসি মো আলাউদ্দিন ওসি কদমতলী কাজী আবুল কালাম আজাদ, ওসি তদন্ত হিরন্ময়, ওসি অপারেশন ফেরদৌস,তুষারধারা কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট আমিনুর রহমান, তুষারধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুন নূর ৬ নং বিট ইনচার্জ এস আই কবীর।

এডভোকেট রাজ্জাক ও তানভীরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ ফজলুল হক মিন্টু। মতবিনিময় সভার বক্তারা কিভাবে কাজ করলে কি কি পদক্ষেপ গ্রহণ করলে সামাজিক অবক্ষয় দূর করা যায় সেইসব বিষয় নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি এখানে মঞ্চে বসে বক্তব্য দিতে, ছবি তুলতে আর ফুলের শুভেচ্ছা বিনিময় করতে আসি নাই, আমি ওয়ারী বিভাগের ডিসি হিসাবে যোগদান করেছি আজ এক মাস হলো আমি, আমরা প্রস্তুত আপনাদের সেবা দিতে,আমার হাতে আছে আইন কিন্ত আমি আইন রক্ষাকারী আর আপনারা আইন ভঙ্গকারী কারন আপনারা সচেতন না হলে পুলিশের একার পক্ষে অন্যান্য বেআইনি কাজ কন্ট্রোল করতে পারলেও মাদক ব্যবসা জনগণ সহযোগিতা না করলে তা বন্ধ করা পুলিশের একার পক্ষে সম্ভব না।

এলাকাবাসীকে এগিয়ে আসতে হবে এবং কি কি করতে হবে বলে নত বিনিময় করেন। সভা শেষে আদর্শ লিপি পাঠাগার পরিদর্শন করে ৬ নং বীট পুলিশের কার্যালয়ে ১৩ টি সিসি টিভি ক্যামেরার শুভ উদ্ভোদন করেন। এলাকাবাসীকে সাথে নিয়ে পায়ে হেটে এলাকায় নবনির্মিত প্রধান গেট টি পরিদর্শন করেন।

৬ নং বীট পুলিশের সাধারণ সম্পাদক মো: মঞ্জু মিয়া, আদর্শ লিপি পাঠাগারের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সহ তুষারধারা ইউনিট যুবলীগের সভাপতি সুলতান বেপারী তুষারধারা যুবফোরামের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান সিকদার নাবিল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *