খুলনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে   সিইসি প্রধান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  খুলনায়  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে  সিইসি প্রধান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ শুক্রবার  ২২ ডিসেম্বর, সকাল ১০ টা ৫ মিনিটের সময়  খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসন যশোরের ব্যবস্থাপনায় শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক মিলনায়তনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল মহোদয় উপস্থিত ছিলেন। এ সময় তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন, “স্বাধীনভাবে ভোট প্রয়োগ করতে সকল প্রকার অনিয়ম, কারচুপি ও দখলদারিত্ব প্রতিহত করতে প্রশাসন কঠোর ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোঃ জাহাংগীর আলম উপস্থিত ছিলেন। এ সময় অনুষ্ঠানে  বিভাগীয় কমিশনার খুলনা মোঃ হেলাল মাহমুদ শরীফ  সভাপতিত্ব করেন।

উক্ত মতবিনিময় সভায় খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, খুলনা রেঞ্জ ডিআইজি  মঈনুল হক বিপিএম (বার), পিপিএম এবং আনসার ভিডিপি খুলনার উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী-সহ গোপালগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়ি জেলার  জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মাঠ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *