টানা চতুর্থবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড স্বীকৃতি পেল বসুন্ধরা এলপি গ্যাস

Uncategorized অর্থনীতি জাতীয় ঢাকা বানিজ্য বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৫তম আসরে এলপি গ্যাস ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেল বসুন্ধরা এলপি গ্যাস। টানা চতুর্থবারের মতো এ অ্যাওয়ার্ড জিতল দেশের সবচেয়ে জনপ্রিয় এই ব্র্যান্ডটি।


বিজ্ঞাপন

আজ  শনিবার ২৩ ডিসেম্বর, রাতে রাজধানীর ‘প্যান প্যাসিফিক সোনারগাঁও’ হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন- ক্যাপ্টেন শেখ এহসান রেজা (চিফ হিউম্যান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), এম.এম. জসীম উদ্দীন (সি.ও.ও., ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ), মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), সাদ তানভীর (সি.ও.ও., অপারেশন্স, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল পার্ক কেরানীগঞ্জ), এ.কে. শামসুদ্দীন আহমেদ চৌধুরী (সি.ও.ও., প্রজেক্টস এন্ড অপারেশন, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জাকারিয়া জালাল (হেড অব স্ট্র্যাটেজি, প্ল্যানিং এবং পাবলিক রিলেশন্স, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), মোঃ রেদোয়ানুর রহমান (হেড অফ সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), মাকসুদ আলম (ডিজিএম, ইন্টারনাল অডিট এন্ড কম্প্লিনেন্স, সেক্টর এ, বসুন্ধরা গ্রূপ), এবং কাজী রোকন উদ্দীন, এজিএম (ব্র্যান্ড এন্ড মার্কেটিং – বসুন্ধরা এলপি গ্যাস, মিডিয়া এন্ড পিআর – সেক্টর এ, বসুন্ধরা গ্রূপ)।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, এই অর্জনে বসুন্ধরা এলপি গ্যাসের অগণিত গ্রাহক, পরিবেশক, রিটেইলার, সকল কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে আন্তর্জাতিক মানসম্পন্ন সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পরপর তিনবার অর্জন করেছিল বসুন্ধরা এলপি গ্যাস।

দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম গত ১৫ বছর ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সর্বাধিক প্রিয় ব্র্যান্ডকে সম্মানিত করে চলেছে। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মূল উদ্দেশ্য কঠোর প্রচেষ্টার মাধ্যমে অর্জিত ব্র্যান্ডগুলোর সাফল্যের প্রদর্শন এবং উদযাপন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *