নির্বাচন উপলক্ষ্যে নড়াইলের পুলিশ সুপার কর্তৃক  লোহাগড়া থানা, লাহুড়িয়া তদন্ত কেন্দ্র এবং নলদী পুলিশ ক্যাম্প পরিদর্শন

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো : রফিকুল ইসলাম (নড়াইল) :  গতকাল শনিবার  ২৩ ডিসেম্বর নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান লোহাগড়া থানা, লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্র এবং নলদী পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

এ সময় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ  কাঞ্চন কুমার রায়, লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক (নিঃ)  মোঃ সেলিম উদ্দিন এবং নলদী পুলিশ ক্যাম্পের আইসি এসআই শেখ মোঃ মোরসালিন পুলিশ সুপার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে পুলিশ সুপার সালামি গ্রহণ করেন।

এরপর  তিনি অফিসার ও ফোর্সদের সাথে আইনশৃঙ্খলা এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পাদন করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান থানা, তদন্ত কেন্দ্র এবং ক্যাম্পে আগত ভুক্তভোগীদের সাথে সুন্দর ব্যবহার করতে বলেন, তাদের কথা মনোযোগ দিয়ে শুনতে বলেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সততা, নিষ্ঠা, নিরপেক্ষ ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে কঠোরভাবে নির্দেশ প্রদান করেন।

পক্ষপাতিত্ব করা এবং অনৈতিক সুবিধা গ্রহণ করার অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ সুপার মহোদয় সকল পুলিশ সদস্যদের সতর্ক করে দেন।

এ সময়  তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)   মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (অপারেশনস), লোহাগড়া থানাসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *