নড়াইলে ফেন্সিডিল ও লক্ষাধিক টাকাসহ মাদক ব্যবসায়ী মন্নু সিকদার গোয়েন্দা পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

মো: রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলে মাদক ব্যবসায়ী মোঃ মন্নু সিকদার (৩৬)কে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত মোঃ মন্নু শিকদার নড়াইল সদর থানাধীন সীমাখালি গ্রামের মৃত-দাউদ শিকদারের ছেলে। আসামি মন্নু শিকদার পেশায় একজন বাস ড্রাইভার।


বিজ্ঞাপন

তার এই পেশার পাশাপাশি সে যশোর থেকে খুব সহজে ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে বাড়িতে সুকৌশলে নিজ দখলে রাখে। এমনকি সে কখনো সরাসরি ফেন্সিডিল বিক্রি করেনা। আসামি মাদকসেবীদের কাছ থেকে বিকাশ অথবা নগদে টাকা গ্রহণ করে।পরবর্তীতে মাদকসেবী’রা তার নির্ধারিত বিভিন্ন স্থান থেকে ফেন্সিডিল সংগ্রহ করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী  আরো জানায়, সে তার বাড়িসহ বাড়ির আশপাশের জমিতে মাটি খুঁড়ে বিশেষ কায়দায়  ফেন্সিডিল লুকিয়ে রাখে এবং মাদকসেবীদের কাছ থেকে বিকাশে টাকা নেওয়ার পর মোবাইলে ফেন্সিডিল কোথায় আছে সেটা বলে দেয়। তিন মাসে তার ব্যবহৃত বিকাশ একাউন্টের স্টেটমেন্ট পর্যালোচনায় দেখা যায়,  মাদক ব্যাবসায়ী মুন্নু শিকদার গত তিন মাসে বিকাশ একাউন্টে প্রায় ৩৯ লক্ষ টাকা লেনদেন করেছে।

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার ২৪ ডিসেম্বর, সন্ধ্যা সাড়ে ৬ টার  সময় নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই অপু মিত্র,এএসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ  অভিযান পরিচালনা কালে মোঃ মন্নু শিকদার (৩৬) কে আউড়িয়া ইউনিয়নের সীমাখালি সাকিনস্থ আসামির নিজ বাড়ি হতে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী মোঃ মন্নু শিকদার (৩৬) এর কাছ থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ঘোষিত  ৬ বোতল ফেন্সিডিল এবং  তার ঘর তল্লাশি করে ফেন্সিডিল বিক্রয়লব্ধ অর্থ ১,০৪,১০০ (এক লক্ষ চার হাজার একশত) টাকা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  একটি মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী কে  আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত  মাদক ব্যাবসায়ী মোঃ মুন্নু শিকদার এর নামে যশোর জেলায় ৩টি মাদক মামলা রয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *