প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে মেয়র প্রার্থীরা

এইমাত্র রাজধানী রাজনীতি

বিশেষ প্রতিবেদক : প্রচারণায় সরগরম ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র প্রার্থীরা। রোববার সকাল থেকেই জনগণের দ্বারে দ্বারে গিয়ে নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চান আওয়ামী লীগ ও বিএনপির মেয়রপ্রার্থীরা। এদিকে, ভোটগ্রহণের নতুন তারিখ ঘোষণায় প্রচারণার বাড়তি সময় পাচ্ছেন প্রার্থীরা। আর এ সুযোগে ভোটারদের আরও কাছে যেতে চান তারা।
প্রচারণার দশম দিনে রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে পথসভার মধ্য দিয়ে জনসংযোগ শুরু করেন উত্তরে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। প্রতিশ্রুতি দেন নিরাপদ, পরিচ্ছন্ন ঢাকা গড়ার। পাশাপাশি সিটি নির্বাচন পেছানোর বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন তিনি।
দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর-১৩ নম্বর থেকে প্রচারণা শুরু করেন উত্তরে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়াল। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে প্রচারণা চালান মিরপুরের অলিগলিতে। এ সময় সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেন তাবিথ।
তবে, নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই বলে জানান দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। আরামবাগ এলাকা থেকে প্রচারণা শুরু করেন তিনি। উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চান নগরবাসীর কাছে।
আর বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেন আজিমপুর বাসস্ট্যান্ড থেকে প্রচারণায় নামেন। লালবাগসহ পুরান ঢাকার অলিগলিতে মিছিল করেন তিনি। দেরিতে হলেও ভোট পেছানোকে ইতিবাচক বলছেন ইশরাক।
নানা সমস্যা তুলে ধরে নিরাপদ নগরী গড়ার দাবি ভোটারদের। সৎ ও যোগ্য প্রার্থীর ওপর আস্থা রাখবেন বলে জানান ভোটাররা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *