পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কামরুল ইসলামের অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এর সভাপতি এবং সাধরণ সম্পাদকের গভীর শোক প্রকাশ 

Uncategorized জাতীয় জীবনী ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কামরুল ইসলাম ( বিপি-৭৭০৬১০৫৮০১) এর  অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এর পক্ষ থেকে  সভাপতি  বিএম ফরমান আলী, পিপিএম (সেবা) অফিসার ইনচার্জ ডিএমপির যাত্রাবাড়ী থানা এবং সাধরণ সম্পাদক মাজহারুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) অফিসার ইনচার্জ ডিএমপির গুলশান থানা,  গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এর সভাপতি  বিএম ফরমান আলী, পিপিএম (সেবা) অফিসার ইনচার্জ ডিএমপির যাত্রাবাড়ী থানা এবং  সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) স্বাক্ষরিত এক শোক বার্তার মাধ্যমে  এ খবর নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

জানা গেছে,  পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কামরুল ইসলাম (বিপি-৭৭০৬১০৫৮০১) পিতা-মৃত আব্দুল কাউয়ুম, সাং- উকিলপাড়া, ডাকঘর-নওগাঁ, থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁ। বর্তমানে পাবনা জেলার সুজানগর থানাধীন মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রে গত ২৬ এপ্রিল ২০২১ সাল থেকে  কর্মরত ছিলেন। তিনি গত শনিবার ২৩ ডিসেম্বর  দিবাগত রাত্রি আনুমানিক ১১ টার সময় খাওয়া দাওয়া শেষে তদন্ত কেন্দ্রের নিজ রুমে ঘুমিয়ে পড়েন।

একই রুমে বসবাসকারী তার ব্যাচমেট এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব হোসেন রাত্রিকালীন টহল ডিউটি শেষে গতকাল রবিবার  ২৪ ডিসেম্বর,  আনুমানিক  ৪ টা ৩৫ মিনিটের সময়  দরজায় নক করলে জনাব কামরুল ইসলাম ঘুম থেকে উঠে রুমের দরজা খুলে দেয় এবং ওয়াসরুম থেকে ফিরে পুনরায় ঘুমিয়ে পড়েন।

গতকাল রবিবার  ২৪ ডিসেম্বর  আনুমানিক বিকেল ৩ টার সময় এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব হোসেন রুমে ফিরে এসে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কামরুল ইসলামকে ঘুমন্ত অবস্থায় দেখতে পেয়ে ঘুম থেকে উঠার জন্য ডাক দেয়। তার ডাকের সাড়া না পেয়ে তিনি জনাব কামরুল ইসলামকে ঘুম থেকে তোলার জন্য শরীরে হাত দিয়ে নিস্তেজ অবস্থায় পায়।

তখন এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব হোসেনের ডাকচিৎকারে তদন্ত কেন্দ্রে উপস্থিত থাকা অন্যান্য অফিসার-ফোর্স দ্রুত এগিয়ে এসে জনাব কামরুল ইসলামকে চিকিৎসার জন্য দ্রুত সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জনাব কামরুল ইসলামকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)।

পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কামরুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ তার আত্নার মাগফেরাত কামনা করছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *