প্রধানমন্ত্রীর বরিশাল ও মাদারীপুর সফরকালে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তার লক্ষ্যে মুন্সীগঞ্জ জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার  শুক্রবার ২৯ ডিসেম্বর এবং শনিবার  ৩০ ডিসেম্বর বরিশাল ও মাদারীপুর জেলায় সফরকালে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে মুন্সীগঞ্জ জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গনে গতকাল বৃহস্পতিবার  এক ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, অনুষ্ঠিত ওই ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার, মোহাম্মদ আসলাম খান।

এসময় পুলিশ সুপার, প্রধানমন্ত্রীর যাতায়াত কালে ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনপূর্বক অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার জন্য কঠোর দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত  মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)  ইয়াসিনা ফেরদৌস ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  থান্দার খাইরুল হাসান পিপিএম ও জেলা পুলিশের অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *