আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এর পক্ষে তার সহধর্মীনি ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রীতার জনসংযোগ

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

ঢাকা-৮ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের প্রার্খী আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এর পক্ষে তার সহধর্মীনি ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রীতা জনসংযোগ করছেন।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  ঢাকা-৮ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের প্রার্খী আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এর পক্ষে তার সহধর্মীনি ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রীতা জনসংযোগ করছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের প্রার্খী আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এর পক্ষে তার সহধর্মীনি ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রীতা জনসংযোগ করছেন। ২৯ ডিসেম্বর দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ঢাক-৮ নির্বাচনী এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় তিনি তাঁর স্বামী আফম বাহাউদ্দিন নাছিমের জন্য গনসংযোগ করেছেন।

বিকাল ৪ টায় রাজধানীর মালিবাগ মোড়, শান্তিবাগ, এলাকায় জনসংযোগ করেন। এর পর তিনি শান্তিবাগ শেখ সেকান্দার আলী কমিশনারের বাড়ীতে মহিলা ভোটারের সাথে মতবিনিময় করেস।। পুনরায় ডাঃ রীতা চৌধুরী শান্তিবাগ এলাকায় জনসংযোগ। বাদ মাগরিব তিনি শাহজাহানপুর গরুর হাট রেলওয়ে কলেনী, বেনজির বাগান, ইনকাম ট্যাস্ক কলেনী এলাকায় জনসংযোগ।

এ সময় সাবেক কমিশনার শেখ সেকান্দার আলী, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফারজানা ইসলাম ডলি, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাহানা ইয়াসমিন, গণযোগাযেগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, উপ মহিলা সম্পাদক উর্মী ঢালী, মহানগর দক্ষিন মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শেফালী আক্তার, মহিলা লীগ রাহিমা বেগম তাঁর সাথে ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *