কেএমপি’র আন্ত: ইউনিট চ্যাম্পিয়নশিপ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized খুলনা খেলাধুলা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  আজ শুক্রবার  ২৯ ডিসেম্বর, বিকাল ৪ টায় খুলনার বয়রাস্থ খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সে আন্ত: ইউনিট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

উক্ত আন্ত: ইউনিট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র পুলিশ কমিশনার  উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্য শুরু করেন। তিনি তার বক্তব্যে বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে মহান যুদ্ধের মাধ্যমে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের সৃষ্টি হয়েছে এবং আমরা স্বতন্ত্র জাতিসত্তার পরিচয় পেয়েছি।

আজকের আন্ত: ইউনিট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার আয়োজন বাংলাদেশ পুলিশের একটি চমৎকার উদ্যোগ।আমরা সবাই জানি ক্রীড়া, সংস্কৃতি একমাত্র জায়গা যেখানে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার মাধ্যমে বর্তমান প্রজন্মকে কিশোর গ্যাং এবং মাদক থেকে দূরে রেখে সুস্বাস্থ্যের অধিকারী ও চারিত্রিক গুণাবলী সম্পন্ন একটি সুন্দর জাতি হিসেবে গড়ে তোলা সম্ভব।

পুলিশ সদস্যদের খেলাধুলার মাধ্যমে এবং সাংস্কৃতিক চর্চার মাধ্যমে আমাদের সমাজটাকে সত্যিকার অর্থে সকল প্রকার সন্ত্রাস মুক্ত, সাম্প্রদায়িকতা মুক্ত, কিশোর গ্যাং মুক্ত, মাদক মুক্ত একটি উন্নত, সুখী-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যাশা ব্যক্ত করছি।”

উক্ত টুর্নামেন্টে খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  বি.এম নুরুজ্জামান, বিপিএম এবং ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি)  শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ পুলিশ অফিসারবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *