নড়াইল লোহাগড়া থানা পুলিশের সাড়াশি অভিযানে নিখোঁজ মা ও মেয়ে ঢাকার সাভার থেকে উদ্ধার

Uncategorized আইন ও আদালত খুলনা ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নড়াইল লোহাগড়া থানা থেকে নিখোঁজ হওয়া মা ও মেয়ে কে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো লোহাগড়া থানা পুলিশ।


বিজ্ঞাপন

 

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  চলতি বছরের গত ৬ আগস্ট লোহাগড়া থানাধীন নলদী নকখালি বাজার হতে মোছাঃ মৌসুমী(২৮) নামের একজন নারী তার ৯ বছরের মেয়েসহ নিখোঁজ হয়। মোছাঃ মৌসুমী (২৮) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার নহাটা ইউনিয়নের নহাটা গ্রামের মোঃ নূর ইসলামের মেয়ে। মেয়েটির বাবা সহ আত্মীয়-স্বজন ও এলাকার লোকজন বিভিন্ন মাধ্যমে খোঁজাখুঁজি করতে থাকে। পরিবার ও আত্মীয়-স্বজন কোথাও খুঁজে না পেয়ে লোহাগড়া থানা পুলিশের শরণাপন্ন হন।

এ সংক্রান্তে লোহাগড়া থানায় গতকাল ২৮ ডিসেম্বর মৌসুমীর বাবা মোঃ নূর ইসলাম একটি নিখোঁজ জিডি করেন। নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর  নির্দেশক্রমে নিখোঁজ মা ও মেয়ে কে  উদ্ধারের জন্য জেলা পুলিশের একাধিক টিম মাঠে নামে।

গতকাল শুক্রবার  ২৯ ডিসেম্বর লোহাগড়া থানার অফিসার ইনচার্জ  কাঞ্চন কুমার রায়-এর তত্ত্বাবধানে নলদী পুলিশ ক্যাম্প ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর যৌথ অভিযানে এসআই শেখ মোঃ মোরসালিন, এসআই মোঃ ফিরোজ আহমেদ, এএসআই মোঃ মোক্তার হোসেন, এএসআই মোঃ জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মোছাঃ মৌসুমী(২৮) ও তার ৯ বছরের মেয়ে মারিয়াকে সাভার থানার হেমায়েতপুর এলাকা থেকে উদ্ধার করে।

গতকাল শুক্রবার ২৯ ডিসেম্বর রাত ১১ টা ১০ মিনিটের সময় মোছাঃ মৌসুমী ও তার ৯ বছরের মেয়েকে মৌসুমীর বাবা মোঃ নূর ইসলামের নিকট বুঝিয়ে দেওয়া হয়। নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর সঠিক দিক  নির্দেশনায় জেলা পুলিশ মানুষের জান মালের নিরাপত্তায় সর্বদা তৎপর রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *