নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized খুলনা খেলাধুলা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো : রফিকুল ইসলাম (নড়াইল) :  আজ শনিবার  ৩০ ডিসেম্বর বিকাল ৩ টার সময় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম নড়াইলে মহান বিজয় দিবস কাবাডি (বালক ও বালিকা) প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়। খেলাটি জেলা পুলিশ নড়াইলের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

এই কাবাডি প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার পুলিশ সুপার ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  মোহাঃ মেহেদী হাসান। জেলা পর্যায়ের আজকের ফাইনাল খেলার শুরুতে পুলিশ সুপার খেলোয়ারদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন “বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি এর প্রধান পৃষ্ঠপোষক হলো বাংলাদেশ পুলিশ।”কাবাডিকে তৃণমূল পর্যায়ে আরো ছড়িয়ে দিতে এবং ভালো মানের খেলোয়াড় তৈরি করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে।

জাতীয় পর্যায়ের খেলায় নড়াইল জেলা কাবাডি টিম বিজয় বয়ে আনবে। এক্ষেত্রে যে ধরনের সহযোগিতা প্রয়োজন সবধরনের সহযোগিতা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে তিনি অংশগ্রহণকারী দুই দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন। খেলা শেষে বিজয়ী দলকে ট্রফি তুলে দেন।

এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), বিশেষ অতিথি ইউসুফ আলী, সহ-সভাপতি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, বিশেষ অতিথি আয়ুব খান বুলু, সহ-সভাপতি নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ও  মোঃ কামরুজ্জামান, জেলা ক্রীড়া অফিসার, নড়াইল উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *